• শনিবার, ০৪ মে ২০২৪, ১২:২৮ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
তীব্র তাপদাহে বিশুদ্ধ পানি ও শরবত বিতরন আশেক মাহমুদ কলেজের ছাত্রছাত্রীদের ইসলামপুরে উপজেলা পরিষদ নির্বাচনে বিনা প্রতিদন্দ্বীতায় এড.আঃ সালাম চেয়ারম্যান নির্বাচিত বকশীগঞ্জে র‍্যাবের অভিযানে ২৪ কেজি গাঁজাসহ আটক-৩ জামালপুরে স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে আমাদের করণীয় শীর্ষক মতবিনিময় সভা জামালপুরে তীব্র দাবদাহে দোস্ত এইড বাংলাদেশ সোসাইটির খাবার পানি ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ জামালপুরে ১৫ টি ইউনিয়নে সার্বজনীন পেনশন স্কিমের বুথের উদ্বোধন দুর্নীতির অভিযোগে ইসলামপুর পৌর মেয়র কাদের সেখ বরখাস্ত বিএসইসি চেয়ারম্যানকে সিটি ব্রোকারেজ লিমিটেডের ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন দেওয়ানগঞ্জে সিডস কর্মসূচির অবহিতকরণ সভা জামালপুরে এইডস রোগী ২৮ জন কর্মশালায় প্রকাশ

জামালপুরের ইসলামপুরে তিন ব্যবসায়ীর গুদাম থেকে ৩৮৪ বস্তা সরকারি চাল  উদ্ধার

 

তানভীর আহমেদ হীরা:

জামালপুরের ইসলামপুর উপজেলায় তিন চাল ব্যবসায়ীর গুদাম থেকে   ভ্রাম্যমাণ আদালত অভিযান পরিচালনা করে সরকারি খাদ্যবান্ধব কর্মসুচির ৩৮৪বস্তা  চাল  উদ্ধার করেছে।

সোমবার (২০ এপ্রিল)  দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে ভ্রাম্যমান আদালতের অভিযান পরিচালনা করে উপজেলার চিনাডুলী ইউনিয়নের গুঠাইল বাজারে নন্দু নামে এক ব্যবসায়ীর গুদামে  ১৮৫ বস্তা এবং মোশারফ ও মোয়াজ্জেম  নামে দুই চাল ব্যবসায়ী গুদামে মজুদ করা ১৯৯ বস্তা সরকারি খাদ্যবান্ধব কর্মসুচির  হত দরিদ্রদের মাঝে ১০ টাকা কেজি দরের চাল  উদ্ধার করা হয় ।

ইসলামপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মিজানুর রহমান জানান, গুঠাইল বাজারের ব্যবসায়ী নন্দুর  মোশারফ  ও মোয়াজ্জেমের গুদামে সরকারি চাল মজুদের খবর পেয়ে গতকাল রাতেই তাদের গুদাম সিলগালা করা হয় । পরে আজ সকাল থেকে তিনটি গুদামে ভ্রাম্যমান আদালতের  অভিযান চালিয়ে মোট ৩৮৪ বস্তা চাল উদ্ধার করা হয়। প্রতিটি বস্তায় ৫০ কেজি করে মোট ১৯ হাজার ২শ কেজি সরকারি চাল উদ্ধার হয়।  এসময় গুদাম মালিক নন্দু , মোশারফ ও মোয়াজ্জেম পাওয়া যায়নি তারা পলাতক রয়েছে। এব্যাপারে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

 

 


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।